আজ  মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

আওয়ামীলীগ ও শেখ হাসিনা সবসয়ই দেশ ও জনগণের মঙ্গল চায় : এমএ কুদ্দুস

মতলব উত্তরে আওয়ামীলীগের জনসভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা

Matlab uttar pic 1
আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। এ উপলক্ষ্যে আগামী ১৩ জুলাই শনিবার জনসভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি।

উক্ত জনসভা সফল করার লক্ষ্যে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, আওয়ামীলীগ গৌরব, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের চেতনার দল। এই দল দেশের মঙ্গল চায়। জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের দল আওয়ামীলীগ। তাই আমরা যারা মুক্তিয্দ্ধুকে বিশ^াস করি, তারাই আওয়ামীলীগকে ভালবাসি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আরো এগিয়ে যাবে। যতদিন আওয়ামীলীগ ক্ষমতায় থাকবে ততদিন দেশের উন্নয়ন হতে থাকবে। আওয়ামীলীগ ও শেখ হাসিনা সবসয়ই দেশ ও জনগণের মঙ্গল চায়। এমএ কুদ্দুস বলেন, মতলব উত্তরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী দল আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। উক্ত অনুষ্ঠানে স্থানীয় এমপি অ্যাড. নূরুল আমিন রুহুলের আমন্ত্রণে প্রধান অতিথি হিসেবে থাকবেন মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি। ইতোমধ্যেই সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। জনসভা সফল করার লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধানের সঞ্চালনায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, এখলাপুর ইউপি চেয়ারম্যান মুছাদ্দেক হোসেন মুরাদ, ষাটনল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শরীফ উল্লাহ সরকার, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বাদল, ছেঙ্গারচর পৌর আ’লীগের সভাপতি মনির হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান, এখলাছপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক রেহান উদ্দিন নেতা, গজরা ইউনিয়ন আ’লীগের সভাপতি ছানাউল্লাহ মোল্লা, আ’লীগ নেতা আবুল বাশার খান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান প্রমুখ। সভায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।