আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

আগরতলায় সংবর্ধনা পাচ্ছেন লেখক খোরশেদ আলম বিপ্লব

Matlab uttar pic 6

আরাফাত আল-আমিন ◊
আগামী ২৭ জুলাই ভারতের আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে গুণীজন সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। দ্বি-বর্ষ ব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম শতবর্ষ কমিটি, আগরতলা আরশি কথা অনলাইন নিউজ পোর্টাল এবং সপ্তপর্ণা সাহিত্য সাময়িকী ও প্রকাশনা কর্তৃক আয়োজন করা হবে অনুষ্ঠানটি। এতে লেখক সম্মাননা স্মারক পাবেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সিপাই কান্দি গ্রামের কৃতি সন্তান লেখক খোরশেদ আলম বিপ্লব।

ওই অনুষ্ঠান থেকে আরো সম্মাননা পাচ্ছেন, নাট্য ব্যক্তিত্ব সাহিত্যিক ও গবেষক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, কবি সংগঠক লুৎফর চৌধুরী, শ্রী স্বপন কুমার ভট্টাচার্য, বিশিষ্ট সাংবাদিক প্রভাস চৌধুরী, সংগীত শিল্পী ও সাংস্কৃতিক কর্মী ডা. সুলতানা পারভীন রুমা। ফোকাস মোহনা ডট কম, আরশি কথা ডট কমসহ একাধিক অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় লেখক খোরশেদ আলম বিপ্লবের লেখা প্রকাশিত হয়ে আসছে।

আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠানে আগামী ২৭ জুলাই শনিবার সন্ধ্যা ৬ টায় যোগ দিতে ঢাকা থেকে বিশিষ্ট ব্যক্তিবর্গরা পাড়ি জমাবেন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন পশু সম্পদ ও মৎস্য সম্পর্কিত ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি।