আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

আবারও হানিমুনে নাঈম-নাদিয়া

naim_41774_1489204484

এম. পারভেজ পাটোয়ারী ঃমালয়েশিয়ায় টানা বেশ কয়েকদিন তিনটি নাটকের শুটিং শেষে ৮ মার্চ দেশে ফেরেন অভিনেতা নাঈম। ফিরেই স্ত্রী নাদিয়াকে নিয়ে ৯ মার্চ সারা দিন শুটিংয়ে ব্যস্ত ছিলেন অঞ্জন আইচ পরিচালিত বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘মেঘের পরে মেঘ জমেছে’র শুটিং নিয়ে।

শুক্রবার সকাল সাতটায় নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘ভালোবাসা না বাসা’ নাটকের শুটিংয়ের পর সাদাত রাসেলের একটি নাটকের ডাবিং করেন।

এর পরপরই নাঈম ও নাদিয়া ইউরোপের পাঁচটি দেশ সুইজারল্যান্ড, জার্মানি, ফ্রান্স, অস্ট্রিয়া ও ইতালির উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য দু’জনই গুছিয়ে নেন সবকিছু।

শুক্রবার রাতের ফ্লাইটে ইউরোপের উদ্দেশে রওনা হয়েছেন এ তারকা দম্পতি। পাঁচটি দেশে মোট বিশদিন ঘুরে বেড়াবেন তারা।

যাওয়ার আগে যুগান্তরকে নাঈম বলেন, ‘সবসময় তো কাজ নিয়ে ব্যস্ত থাকি। কাজের বাইরেও নিজেদের একটু সময় দেয়া উচিত। সে ভাবনা থেকেই আমি আর নাদিয়া পরিকল্পনা করেই ইউরোপের পাঁচটি দেশে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করি।’

নাদিয়া বলেন, ‘আমাকে এবং নাঈমকে কাজে টানা ব্যস্ত থাকতে হয়। মাসের পুরোটা জুড়েই দু’জন আলাদাভাবে শুটিং করি। নিজেদের সুখ-দুঃখ , ভালোলাগা-মন্দলাগা শেয়ার করার সময়ই তেমন একটা পাই না। যে কারণে একান্তে সময় কাটাতে ইউরোপ যাওয়া।’

উল্লেখ্য, বিয়ের পরপরই নাঈম ও নাদিয়া কিছুদিনের জন্য আমেরিকা বেড়াতে গিয়েছিলেন। তার কিছুদিন পর তারা থাইল্যান্ডের ব্যাংককে গিয়েছিলেন বেড়াতে। এবার তৃতীয়বারের মতো বেড়াতে গেলেন ইউরোপ মহাদেশের পাঁচটি দেশে।