আজ  বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮

আমার অফিসে প্রবেশ করতে কোন অনুমতি দরকার হয়না : বিএম রুহুল আমিন রিমন

ভূমি সপ্তাহে ছেঙ্গারচর পৌর ভূমি অফিসে আলোচনা সভা

M2
মতলব প্রতিনিধি :
ভূমি সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর ভূমি অফিসের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ছেঙ্গারচর পৌর ভূমি অফিসে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন।
বক্তব্যে তিনি বলেন, ছেঙ্গারচর বাজারে যাদের লীজ ভূমি আছে, তাদের লীজ প্রতি ৩ বছর অন্তর অন্তর নবায়ন করতে হবে। ৩ বছরের অধিক সময় নবায়ন না হলে লীজ বাতিল বলে গণ্য হবে। তিনি আরো বলেন, নামজারিতে কারো কোন সমস্যা হলে সরাসরি আমার অফিসে চলে আসবেন। সকলের জন্য আমার দরজা খোলা। আমার অফিসে প্রবেশ করতে কোন অনুমতি দরকার হয়না। বিএম রুহুল আমিন রিমন আরো বলেন, নামজারি, খাজনা, জমির মাপ, জমির পর্চা’সহ সকল বিষয়গুলো আমরা গুরুত্ব সহকারে দেখি। তিনি ভূমি সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলো জনসম্মুখে তুলে ধরেন।
ছেঙ্গারচর পৌর ভূমি কর্মকর্তা মো. শাহজালালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি অফিসের নাজির নূরুল ইসলাম শিকদার, অফিস সহকারি অহিদুর রহমান, ছেঙ্গারচর পৌর যুবলীগ নেতা মাহবুব আলম বাবু, নুরে আলম খান, চাঁন মিয়া, কাউছার মেহেদী, রমিজ উদ্দিন’সহ ছেঙ্গারচর বাজারের ব্যবসায়ীবৃন্দ। উপস্থিত ব্যবসায়ী ও এলাকাবাসী বিভিন্ন বিষয়ে প্রশ্ন করে এসি ল্যান্ড এর কাছ থেকে বিভিন্ন বিষয়ে জানতে চান। এবং এসি ল্যান্ড তা ব্যাখ্যা করে বুঝিয়ে দেন।