আজ  বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮

আলহাজ্ব মফিজুল ইসলাম চাঁদপুর পবিস-২ এর সভাপতি নির্বাচিত

M1

প্রেস বিজ্ঞপ্তি ::
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মো. মফিজুল ইসলাম মিয়াজী। তিনি মতলব উত্তর থেকে এলাকা পরিচালক হিসেবে ৬ বার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামাবাদ গ্রামের কৃতি সন্তান তিনি। তার পিতার নাম মরহুম করিম বক্স মিয়াজী।

গতকাল বৃহস্পতিবার সমিতির চাঁদপুরের খলিশাতলী কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারন সভায় চাঁদপুর পবিস-২ এর ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সাকির আহমেদ। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আব্দুল মুন্নাত মিয়া, সচিব জাকির হোসেন, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম ও পরিচালক ৮ জন। চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ গঠন হওয়ার পর এটা দ্বিতীয় কমিটি।

আলহাজ্ব মো. মফিজুল ইসলাম মিয়াজী ১৯৯৬ সালে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির নির্বাচনে মতলব উত্তর এলাকা (এলাকা নং ১০) থেকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এরপর থেকে টানা ৬ বার মতলব উত্তর এলাকা পরিচালক হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এছাড়াও তিনি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। গত ২৭/১১/২০১৫ইং তারিখে সমিতি ভাগ হয়ে গঠিত হয় ‘চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২’।

সভাপতি নির্বাচিত হওয়ায় সমিতির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা, গ্রাহক ও সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিভনন্দন জানিয়েছেন মফিজুল ইসলাম মিয়াজী।