আজ  সোমবার, ২০ মে, ২০১৯

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতিক পেয়ে প্রচারনায় ব্যস্ত সরকার আলাউদ্দিন

m-620x330

এম. পারভেজ পাটোয়ারী : চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে সরকার মো. আলাউদ্দিন চশমা প্রতীক পেয়েছেন।
শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শওকত ওসমান এর কাছে থেকে মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে সরকার মো. আলাউদ্দিন চশমা প্রতীক পেলেন।

শুক্রবার সরকার মো. আলাউদ্দিন উপজেলার বদরপুর শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

প্রতীক বরাদ্দের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী সরকার মো. আলাউদ্দিন জানান, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন থেকে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি। মতলব উত্তরবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই নির্বাচন করছি। আমার বিশ্বাস, দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে।
তিনি আরো জানান,আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ উপজেলা পরিষদকে দুর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব। কৃষকের প্রান মেঘনা ধনাগোদা সেচন প্রকল্পের জলাবদ্ধতা দূরীকরনে এবং কৃষকদের নানাবিধ সমস্যা সমাধানে তাদের পাশে থাকবো।

শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শওকত ওসমান এর কাছে থেকে মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে সরকার মো. আলাউদ্দিন চশমা প্রতীক পেয়ে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে প্রতীক নিয়ে উপস্থিত উপজেলার নেতাকর্মী ও সমথৃকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ভাইস চেয়ারম্যান পদে চশমা পদে ভোট প্রার্থনা করেন। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সচিব অ্যাড.জসিম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক খান, মোঃ শেখ ফরিদ বেপারী,মোঃ ফেরদাউস আহম্মেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী, প্রভাষক মেহেদী মাসুদ, মাহাবুব আলম বাবু, মোঃ আমিনুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, সিরাজুল ইসলাম সরকার,আঃ সাত্তার বাবুল, জসিম উদ্দিন, ফয়েজ আহম্মেদ ফাকা,লিটন ঢালী প্রমূখ উপস্থিত ছিলেন।