আজ  সোমবার, ১ জুন, ২০২০

করোনা ভাইরাজে জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন ইউপি চেয়ারম্যান রনি পাটোয়ারী

 

চাঁদপুরে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় ও সামাজিক গুরুত্ব বজায় রেখে জনগণকে সচেতন করার লক্ষ্যে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী তার দায়িত্ব পালন করে যাচ্ছে।
করোনা ভাইরাস এর সাথে যুদ্ধ করে নিজের জীবনকে বাজি রেখে ৩ নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত অবস্থান করে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। চাঁদপুর জেলা লকডাইন ঘোষণা করার পর থেকে হতদরিদ্র ও কর্মজীবী মানুষেরা কর্ম করতে না পারায় তাদের জীবন জীবিকা নির্বাহে করছে অনেক সমস্যা পরেছে।
তাদের কথা চিন্তা করে হটলাইন চালু করে হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য পৌঁছে দিচ্ছেন ইউপি চেয়ারম্যান রনি পাটোয়ারী।
মহামারী করোনা ভাইরাজের মধ্য দিয়ে নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কার্যালয় চালু রেখেছেন যাতে করে মানুষ খুব সহজে সেবা নিতে পারে।

ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী জানান, করোনা ভাইরাসের আপদকালীন সময়ে রাজনৈতিক ব্যক্তি ব্যক্তিবর্গের সাথে সমন্বয় করে কৃষকের ধান কাটে দিয়েছি। যারা বিদেশ থেকে এসেছেন আমাদের গ্রাম পুলিশদের মাধ্যমে নজরদারি রেখে তাদেরকে হোম হোম কয়ারেন্টেন্ট নিশ্চিত করছি।সামাজিক গুরুত্ব বজায় রাখার জন্য জনগণদের সচেতন করার কাজ অব্যাহত রয়েছে।
আমরা হট লাইনের মাধ্যমে ১৭৫০ জন হতদরিদ্র মানুষকে ত্রাণের সহযোগিতা করেছি।
আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাক্তার দীপু মনি এমপি, জেলা প্রশাসক, সদর নিবার্হী কর্মকর্তা ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এর নির্দেশনা আমরা প্রতিনিয়ত মানুষকে ত্রাণ সামগ্রী দিয়ে যাচ্ছি।

শাহরিয়ার খান কৌশিক, মোঃ,০১৭১৩৬৮৮৯২০