আজ  বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮

কোন শিক্ষককে নকলের সাথে জড়িত পাওয়া গেলে কঠোর ব্যবস্থা : ইউএনও মফিজুল ইসলাম

মতলব উত্তরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

16300263_616172328568815_7309174599299636948_o

প্রেস বিজ্ঞপ্তি ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম বলেছেন, এবারের এইচএসসি ও দাখিল পরীক্ষায় কোন শিক্ষককে নকলের সাথে জড়িত পাওয়া গেলেও তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আমরা শতভাগ নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহন করতে চাই। তাই পরীক্ষার নিয়মভঙ্গকারী ও নকল বা অসাধুপায় অবলম্বনকারীকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। মঙ্গলবার (২৪ জানুয়ারী) সন্ধায় ইউএনও কার্যালয়ে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পরীক্ষা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম আরো বলেন, বহিরাগত কোন লোককে যদি কেন্দ্রে কারনে অকারেণ প্রবেশ করতে বা কোন রকম আইন-শৃক্সখলায় ভঙ্গ করতে দেখা যায় তাহলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, মেধা সম্পন্ন জাতি গড়তে নকলমুক্ত পরীক্ষা গ্রহন খুবই জরুরী একটি বিষয়। পরীক্ষার মাধ্যমেই মেধা যাচাই হয়। তাই উপজেলা প্রশাসনের পক্ষে এবার কঠোর এবং নকলমুক্ত পরিবেশে এইচএসসি ও দাখিল পরীক্ষা নেওয়া হবে।

সভায় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনি: সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাধারন সম্পাদক গোলাম নবী খোকন, সিনি: সাংবাদিক খান মোহাম্মদ কামাল, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, সদস্য সালাউদ্দিন দেওয়ান, আতিকুর রহমান দুলাল, মমিনুল ইসলাম প্রমূখ।