আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

খেলাধুলায় মাধ্যমে সমাজের মাদক প্রতিরোধ করা সম্ভব : সমাজসেবক এমডি ঝন্টু

আবুরকান্দি যুবসমাজের উদ্যোগে টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

M1
আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তরে আবুরকান্দি যুবসমাজের উদ্যোগে টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার আবুরকান্দি মরহুম আলহাজ্ব আতাউর রহমান সিআইপি কবরস্থান সংলগ্ন মাঠে খেলা সম্পন্ন হয়। ফাইনাল ম্যাচ শেষ হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম আলহাজ্ব আতাউর রহমান সিআইপি মানবসেবা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, জাপান যুবলীগ নেতা ও জাপান প্রবাসী এমডি ঝন্টু। ফাইনাল ম্যাচে মনুরকান্দি একাদশ বনাম নিশ্চিন্তপুর সবুজ সংঘ অংশগ্রহন করে। ৪ উইকেটের ব্যবধানে নিশ্চিন্তপুর সবুজ সংঘকে হারিয়ে মনুরকািন্দ একাদশ চ্যাম্পিয়ন হয়।
 
 
বক্তব্যে এমডি ঝন্টু বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজের মাদক প্রতিরোধ করা সম্ভব। শুধু মাদকই নয়, সমাজের বিভিন্ন অপরাধ কার্যক্রমও প্রতিরোধ করা সম্ভব। তিনি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মন ও স্বাস্থ্য দুটোই ভাল থাকে। এধরনের খেলার আয়োজন করা হলে সমাজের প্রতিটি যুবকই বিভিন্ন মন্দ কার্যক্রম থেকে দূরে থাকবে। আয়োজকদের ধন্যবাদ জানান তিনি। আলোচনা সভা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।
SAM_0144
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবির মোল্লা, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব হোসেন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন, সিঙ্গাপুর প্রবাসী মনির হোসেন, যুবলীগ নেতা স্বপন মুন্সি, নিশ্চিন্তপুর সবুজ সংঘের সভাপতি আক্তার শিকদার, সাধারন সম্পাদক আইনুল কবির ফটিক, বিপু শিকদার প্রমূখ। পৃষ্ঠপোষকতায় ছিলেন মোঃ আল-আমিন খান। পুরস্কার বিতরণের সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, দুই দলের খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।