আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি প্রার্থী সুভাস ভৌমিক জনপ্রিয়তার শীর্ষে

subas

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি প্রার্থী সুভাস ভৌমিক অন্য প্রার্থীদের থেকে জনপ্রিয়তার শীর্ষে। তিনি বিগত দিন যাবৎ গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সুখে দুঃখে শ্রমিকরা তাকে কাছে পাওয়ায় সুভাসের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলছে।

গত ২০ জুলাই শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই সম্মেলনে পূর্বের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা আহ্বান করা হয়। সুভাস ভৌমিক সভাপতি পদে নিজেকে প্রার্থীতা ঘোষনা করেন। ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

সুভাস ভৌমিক এক সাক্ষাতে বলেন, গজরা ইউনিয়নে আমি সর্বপ্রথম শ্রমিকলীগ প্রতিষ্ঠা করেছি। প্রতিষ্ঠালগ্ন থেকে আমি শ্রমিকলীগকে মেধা ও শ্রম দিয়ে সুসংগঠিত করে রেখেছি। পরিবহনসহ যেকোন শ্রমিকের সুখে দুঃখে তাদের কাছে ছুটে যাই। তাই তারা আমাকে বার বার সভাপতি হিসেবে পেতে চায়।

সুভাস আরও বলেন, শুধু শ্রমিকদের কাজেই নয়, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যেকোন কাজে দলীয় নেতৃবৃন্দ আমাকে ডাক দিলেই দৌড়ে গিয়ে দলীয় কার্যক্রম বাস্তবায়নে সহযোগীতা করি। এভাবে দিন রাত পরিশ্রম করে শ্রমিকলীগকে পরিচালনা করে আসছি। তাই অন্য সব প্রাথীদের থেকে আমার জনপ্রিয়তা অনেক বেশি। আমি আশা করি দলকে সুংগঠিত রাখার লক্ষ্যে উপজেলা নেতৃবৃন্দ আমাকে গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হিসেবে নির্বাচিত করবেন।