আজ  শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

গাজীপুরে সড়কে প্রাণ হারালেন চারজন

 

গাজীপুরে সড়কের পৃথক চারটি স্থানে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার গাজীপুরের রাজেন্দ্রপুর ও শ্রীপুরের জৈনাবাজার ও গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে রাজেন্দ্রপুরে কাভার্ডভ্যানের পেছনে বাসের ধাক্কায় প্রাণ গেছে দুইজনের।
গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সকালে রাজেন্দ্রপুর এলাকায় এনা পরিবহনের একটি বাস পেছন থেকে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হয় অন্তত ১৭ জন।
হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তারা এনা পরিবহনের চালক ও সুপারভাইজার বলে ধারণা করা হচ্ছে। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।
এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে রাজেন্দ্রপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ তিন জন।
বিভাগীয় কমিশনারের দেহরক্ষী এসআই আব্দুল বারেক জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানকে বহনকারী গাড়িটি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে যায়। এ সময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে গাড়ি উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান, আব্দুল বারেক ও গাড়ির চালক আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে তাকে দেখতে যান।
এদিকে শ্রীপুর উপজেলার জৈনা বাজার ও গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় গাড়িচাপায় দুই পথচারী নিহত হয়েছেন।