আজ  সোমবার, ১ জুন, ২০২০

চাঁদপুরের মতলবে ১০ হাজার পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন মায়া চৌধুরী

চাঁদপুর প্রতিনিধি \ দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিন উপজেলার ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) পৌঁছে দিচ্ছেন সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

সোমবার দুপুরে উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নে মায়া চৌধুরীর পক্ষে ত্রান বিতরণ করেন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, যুবলীগ নেতা আহম্মেদ চৌধুরী। দুই উপজেলার ১০ হাজার পরিবারে পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছানো হবে।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মুঠোফোনে বলেন, সারা বিশ্বের ন্যায় করোনা দুর্যোগ আমাদেরও আক্রমণ করেছে। এতে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই মহা সংকট থেকে পৃথিবী ও আমাদের রক্ষা পেতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সবাই আপনাদের পাশে আছি।
আমাদেরকেও ঘরে থেকে করোনা প্রতিরোধ করতে হবে। নয়তো মহামারী আকার ধারন করবে। তাই সংক্রামন রোধে সরকারী নির্দেশ মেনে সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন।
উপজেলার ইউনিয়ন পর্যায়ে প্রতিদিন মায়া চৌধুরীর পক্ষে ত্রান বিতরণ করছেন স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

শাহরিয়ার খান কৌশিক, চাঁদপুর।
১১.০৫.২০২০