আজ  সোমবার, ১ জুন, ২০২০

চাঁদপুরে অসহায়দের ‘প্রধানমন্ত্রীর উপহার’ অব্যাহত রেখেছেন মায়া চৌধুরী

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুরের (মতলব উত্তর-দক্ষিণ) উপজেলায় সকল ইউনিয়ন এবং পৌরসভার ১০ হাজার অসহায়, কর্মহীন মানুষের মাঝে রমজানের উপহার বিতরণের দ্বিতীয় ধাপের কার্যমক্রম চলছে। এর ধারাবাহিকতায় মতলব উত্তরে অসহায়, দরিদ্র , কর্মহীন হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছেন সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের সদস্যরা।
রবিবার (১০মে ) দুপুরে জহিরাবাদ নেদামদি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ,একলাশপুর ইউনিয়নের একলাশপুর উচ্চ বিদ্যালয় ও সানকিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়। সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের পক্ষে বিতরণ এই কার্য পরিচালনা করেন, একলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বেপারী, যুবলীগ নেতা আহম্মেদ চৌধুরী। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ টি সাবান বিতরণ করা হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মুঠোফোনে বলেন,  প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ দুর্যোগে কোনো মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ ফতেপুর পূর্ব ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়া হলো এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, আমাদেরকেও ঘরে থেকে করোনা প্রতিরোধ করতে হবে। নয়তো মহামারী আকার ধারন করবে। তাই সংক্রামন রোধে সরকারী নির্দেশ মেনে সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবে না।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বপন মল্লিক, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন,থানা যুবলীগের নেতা ইউসুফ বাপ্পী, ছাত্রলীগের সভাপতি শিপন মল্লিক, সাধারণ সম্পাদক ইবরাহীম, শেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহম্মেদ প্রমুখ।

শাহরিয়ার খান কৌশিক,মোঃ,০১৭১৩৬৮৮৯২০