আজ  শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদককের বিরুদ্ধে ষড়যন্ত্র

 

 

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের নবনির্বাচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি চক্র।
চাঁদপুরের সন্তান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন মিয়াজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর ঐ চক্রটি ষড়যন্ত্রের করে আসছে।
গত কয়েকদিন যাবত ভুয়া ফেইসবুক আইডি থেকে তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছে।
জসিম উদ্দিন মিয়াজী ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হয়ে দলের সকল কর্মসূচি পালন করে আসছিল।
তিনি তার ইউনিয়নের সকল মাদ্রাসা ও মসজিদে ব্যাপক অনুদান দিয়েছেন। এছাড়া গরীব অসহায় লোকদের পাশে থেকে আর্থিক সহযোগিতা করেছেন ।
১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের ১৮ নভেম্বর ইয়াকুব আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সে সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জসিম উদ্দিন মিয়াজী ৩/৪ হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে সম্মেলন মাঠে উপস্থিত হয়ে জনসমুদ্রে পরিণত করেছেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মোট চারজন প্রার্থী ছিলেন। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক জসিম উদ্দিন মিয়াজীকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ঘোষণা করেন সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
তারপর থেকেই তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র লিপ্ত হয় প্রতিপক্ষরা।
জসিম উদ্দিন মিয়াজী ঢাকা গুলিস্তান মার্কেটে ব্যবসা করার সুবাদে তিনি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার তাকে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান।
সেই ছবি ব্যবহার করে ওই কুচক্রী মহল তাকে আওয়ামীলীগের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করে বিভিন্ন অপপ্রচার চালাতে শুরু করে।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী জানান, রাউন্ড ২৯ বছর যাবত আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে কাজ করেছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ঢাকার ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দরা ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেখানে কোন রাজনীতিক ব্যানারে কেউ ফুলের শুভেচ্ছা জানান নি শুধুমাত্র ব্যবসায়ী পক্ষ থেকে শুধু শুভেচ্ছা জানানো হয়েছে। একটি পক্ষ কিছু ছবি ফেসবুকে ভাইরাল করার চেষ্টা চালিয়েছে ও বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।
এ ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
যতদিন বেঁচে থাকব ততদিন এই আওয়ামীলীগের জন্য কাজ করবো এটাই আমার প্রতিজ্ঞা, কেউ আমাকে রুখতে পারবে না।