আজ  বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুরে এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

“সাত পেরিয়ে আটে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন”। বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি ও অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে র‌্যালি কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১ টায় চাঁদপুর প্রেসক্লাবের মিলনায়তনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।
এশিয়ান টিভির প্রতিনিধি ও হাইমচর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদৌস এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এশিয়ান টেলিভিশন সবার মন কেড়ে নিয়েছে কারণ স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে এশিয়ান টিভি এগিয়ে রয়েছে।
নামে যে রকম এশিয়ান কাজেও যেন সেই রকমই হয় এশিয়ার সব খবর যাতে প্রচার করা হয়।
জনদুর্ভোগ সমস্যাজনিত নিউজগুলো বেশি বেশি প্রচার করায় আমাদের পেশাগত কাজ করতে অনেক সুবিধা হয় তাই এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি ও অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভকামনা রইল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসানুল্লাহ, সহ-সভাপতি রহিম বাদশা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, আন্তর্জাতিক মানবাধিকার চাঁদপুর শাখার সভাপতি গাজী রহমতউল্লাহ, সদর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিকুর রহমান।
অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন, টেলিভিশনের জেলা প্রতিনিধি ফাহিম শাহরিয়ার কৌশিক খান, জাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, ও সিনিয়র সাংবাদিক, ক্যাবল অপারেটর উপস্থিত ছিলেন।
এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয় ও অনুষ্ঠানের শুরুতে চাঁদপুর প্রেসক্লাব সড়কে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে।