আজ  শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুরে চান্দ্রায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের এলাকাবাসীর প্রতিবাদ

received_708554649633683চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন তথ্য অপপ্রচার করছে একটি কুচক্রী মহল।

  চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার করায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করতে দেখা যায় ও এই ঘটনায় এলাকাবাসী তীব্র প্রতিবাদ জানায়।
শনিবার দুপুরে চান্দ্রা ইউনিয়নে গিয়ে স্থানীয়দের সাথে আলাপকালে তারা বলেন, জমি আছে ঘর নাই প্রকল্পের মাধ্যমে যাদের নামে ঘর বরাদ্দ দেওয়া হয়েছে তারা কোন টাকা চেয়ারম্যানকে দেয়নি। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড   আওয়ামী লীগের সভাপতি ,সেক্রেটারি মাধ্যমে ঘরের তালিকা দিয়ে শিক্ষামন্ত্রী মাধ্যমে অনুমোদন করানোর পর তাদেরকে ঘর দেওয়া হয়।
এখানে ঘরের বিষয়ে ইউপি চেয়ারম্যানের কোন যোগসাজশ নেই, তিনি কারো কাছ থেকে টাকাও নেয়নি।
শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাক্তার দীপু মনি এমপির হস্তক্ষেপে চান্দ্রা ইউনিয়নে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। এত উন্নয়নের কারণে ঈর্ষান্বিত হয়ে এই এলাকার জামাত শিবিরের লোকজন চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
যারা এই অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

চেয়ারম্যানের মাধ্যমে বাখরপুরে রাস্তা পাকা করন করা হচ্ছে। সেখানে কোন দুই নম্বর ইট ব্যবহার করা হয়নি। সিডিউল মোতাবেক ঠিকাদার কাজ করছে।
দীর্ঘদিন পর রাস্তাটির কাজ সম্পূর্ণ হওয়ার পথে এই কারণে এলাকাবাসী খুবই সন্তুষ্ট।

এব্যাপারে খানজাহান আলী কালু পাটোয়ারী জানায়, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। এলাকার অনেক জামাত-শিবিরের লোক রয়েছে, ইউপি চেয়ারম্যান হওয়ার পরে এলাকায় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি মাধ্যমে অনেক উন্নয়নমূলক কাজ করা হয়েছে।এলাকার রাস্তাঘাট , কালবাট, স্কুল ও বিভিন্ন ভবন কাজ সম্পন্ন হয়েছে, কিছু কাজ চলমান রয়েছে।
জমি আছে ঘর নাই প্রকল্পর ঘর থেকে কোন টাকা নেওয়া হয়নি, এতে আমার কোন পরিবারের সদস্য জড়িত নয়। যারা এই ধরনের অপপ্রচার করেছে আমি এর তীব্র নিন্দা জানাই।

শাহরিয়ার খান কৌশিক,মোঃ,০১৭১৩৬৮৮৯২০