আজ  সোমবার, ১৩ জুলাই, ২০২০

চাঁদপুরে দুই ভাইসহ ৩ মাদকব্যবাসয়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

 

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিন থানার গোবিন্দপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী শাহজাহান ও আবু সুফিয়ানসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ কুমিল্লা। অপর গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী হলেন নোয়াখালীর মো. আলাউদ্দিন। তাদের কাছ থেকে র‌্যাব ৪ হাজার ৩৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৩টি মোবাইল ফোন উদ্ধার করে।
বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে কুমিল্লা জেলার দক্ষিণ থানার পাদুয়ার বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
তারই ধারাবাহিকতায় ৩০ জানুয়ারি রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১। মোঃ আলাউদ্দিন (৩৫), পিতা- মোঃ সাহাব উদ্দিন, সাং- কাদরা, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, ২। মোঃ শাহজাহান (৪০) ও ৩। মোঃ আবু সুফিয়ান (২৮) উভয় পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- গোবিন্দপুর, থানা- মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময়ে তাদের নিকট থেকে সর্বমোট ৪,৩৬০ (চার হাজার তিনশত ষাট) পিস ইয়াবা ট্যাবলেট ও ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম হতে ইয়াবা এনে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল।
উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে কুমিল্ল¬া জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।