আজ  বৃহঃবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুরে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৩

চাঁদপুরে বালু বোঝাই পিকআপ গাড়ির সাথে সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নুরমোহাম্মদ(৭৫) বয়সের এক বৃদ্ধ নিহত হয়েছে। এই ঘটনায় একই পরিবারের আমেনা (৩৮) ফিরোজা বেগম (৬০) ও জাহিদ হাসান (৮) তিনজন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বুধবার সকাল দশটায় চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের খাশের বাড়ি এলাকায় বেড়িবাদের রাস্তার উপরে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত হন নূর মোহাম্মদ বেপারী হাইমচর উপজেলার চরভাঙ্গা গ্রামের বাসিন্দা।
ঘটনার পরই ইউপি চেয়ারম্যান খান জাহান আলী পাটোয়ারী দুর্ঘটনা কবলিত সিএনজি স্কুটার ও বালুবোঝাই হাইড্রোলিক পিকআপ গাড়ি জব্দ করে।

আহত আমেনা বেগমের মেয়ে ফাতেমা আক্তার জানান, ফুফাতো বোনের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাড়ি থেকে সিএনজি স্কুটারে লঞ্চ ঘাটের উদ্দেশ্যে রওনা হয়।
পথিমধ্যে বালুবোঝাই পিকআপটি সজোরে ধাক্কা পারলে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে দাদা নূর মোহাম্মদ ব্যাপারির করুর মৃত্যু হয়। একই সাথে মা, দাদী ও ছোট ভাই আহত হয়।
ঘটনাস্থলে থাকা প্রত্যদর্শীরা জানায়, হাইমচর থেকে একই পরিবারের চারজন চাঁদপুর থ-১১-৩৩-২৯ নাম্বারে সিএনজি স্কুটার যাত্রী নিয়ে খাশের বাড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে চান্দ্রা বাজারের বাসিন্দা মুক্তারের মালিকানাধীন একটি নাম্বার বিহীন বালু বোঝাই হাইড্রোলিক পিকআপ এসে সজোরে ধাক্কা মারে।
পিকআপটির সামনের চাকা বাস্ট হয়ে সিএনজির মুখোমুখি হলে এই দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থলেই একজনের করুন ভর্তি হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি জব্দ করে।