আজ  সোমবার, ১৬ জুলাই, ২০১৮

চাঁদপুরে প্রধানমন্ত্রী, যোগ দিয়েছেন স্কাউট সম্মেলনে

1522562973

চাঁদপুর জেলা প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটের ৬ষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন ও আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে চাঁদপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি হাইমচর উপজেলায় বাংলাদেশ স্কাউটের ষষ্ঠ ন্যাশনাল কমিউনিটি ডেভেলপমেন্ট ক্যাম্পে (কমডেকা) যোগ দিয়েছেন। আজ রোববার বেলা ১১ টার দিকে হেলিকপ্টারে করে হাইমচরে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন তিনি।

বিকেল ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা। তবে জনসভায় যোগ দেওয়ার আগে স্টেডিয়ামেই জেলার ৪৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এর আগে ২০১০ সালের ২৫ এপ্রিল চাঁদপুর সফর করেছিলেন শেখ হাসিনা ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ঘিরে চাঁদপুরে সর্বত্র সাজ সাজ রব। মোড়ে মোড়ে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। আট বছর পর নেত্রীকে বরণ করে নিতে সবাই ব্যস্ত। যাত্রাপথ চাঁদপুর-কুমিল্লা সড়কের বাবুরহাট এবং সার্কিট হাউস এলাকা থেকে স্টেডিয়াম পর্যন্ত প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে নেতাদের শুভেচ্ছার বিলবোর্ড টানানো হয়েছে। একই অবস্থা হাইমচর উপজেলাজুড়ে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শহর ছাড়িয়ে ব্যাপক এলাকাজুড়ে নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।