আজ  শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুরে সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে চালকের মৃত্যু : আহত ৪

20191204_215346

চাঁদপুরে বেপরোয়া গতির সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে ফয়সাল গাজী নামের এক যুবকের করুন মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন যুবক।
বুধবার(৪ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহমায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের দক্ষিন আশিকাটি গ্রামের তাফাজ্জল গাজীর ছেলে। আহতরা হলেন, একই এলাকার রাইসুল,নয়ন পাটওয়ারী,রিফাত গাজী ও রাব্বি গাজী।
আহত নয়ন জানায়, বুধবার সকালে নিহত ফয়সাল তার এক বন্ধুর কাছে পাওনা টাকা আনার জন্য তারা কয়েকজন বন্ধু মিলে একটি সিএনজি স্কুটারে করে বাকিলা বাজার যায়। সেখান থেকে মহমায়া বাজার ফিরার পথে ফয়সাল নিজেই স্কুটার চালিয়ে আসছিলেন। তবে গাড়িটির গতিবেগ একটু বেশি ছিলো।
স্কুটারটি মহমায়া জমজম ব্রীজের কাছে গেলে হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশা রাখা স’মিলের বড় গাছের সাথে আঘাত খেয়ে স্কুটারটি ছিটকে পড়ে। এতে ফয়সালসহ অন্যারা সবাই আহত হয়। এদের মধ্যে ফয়সালের অবস্থা বেশি গুরুতর হওয়ায় তার সাথের আহত বন্ধুরা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই লোকমান হোসেন হাসপাতালে গিয়ে লাশের সুরুতহাল তৈরি করেন।