আজ  সোমবার, ১৩ জুলাই, ২০২০

চাঁদপুর জাফরাবাদে দোকানদার উপর সন্ত্রাসী হামলা লুটপাট

 

চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে এমদাদিয়া মাদ্রাসার পিছনে অসহায় দোকানদারের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।
বৃহস্পতিবার রাত ১০টায় লিটন শেখের দোকানে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে এলাকায় পল্লী চিকিৎসককে কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করে তুলেন।
আহত লিটন শেখের স্ত্রী সুফিয়া বেগম জানান, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ফাহিমা ও সেলিম মেম্বারের সাথে বাকবিতন্ডা ও ঝগড়া সৃষ্টি হয়।
সেই ঘটনাটি এলাকার লোকজন দেখতে পেয়ে রাতে দোকানের সামনে এসে আলোচনা করতে থাকেন। এসময় পশ্চিম জাফরাবাদের হারুন ভূঁইয়া দোকানের সামনে এসে মেম্বারদের পক্ষ নিয়ে গালমন্দ শুরু করে। এসময় প্রতিবাদ করলে হারুন ভূঁইয়ার ছেলে এলাকা চিহ্নিত সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী শামীম ভূঁইয়া, রাজু, রাশেদ, দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা চালায়। এসময় তাদের আঘাতে লিটন শেখ মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যায়।সেই সুযোগে হামলাকারীরা দোকানের ভিতর মালামাল তছনছ করে ক্যাসে থাকা ৩০০০ ও মাছ বিক্রির ২৪০০০ টাকা পকেট থেকে ছিনিয়ে নিয়ে যায়। স্বামীকে বাঁচাতে গেলে তারা আমার উপর ও ছেলে শাকিব শেখের উপর হামলা চালিয়ে আহত করে। এলাকাবাসী দৌড়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি যে কোন সময় তারা আবারো হামলা করার আশঙ্কা রয়েছে।
এ ঘটনাটি স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান কে অবহিত করা হয়েছে। এই হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।