আজ  শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুর পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে উন্নত সমৃদ্ধ বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে

 

20191210_174233 VideoCapture_20191210-174139চাঁদপুর পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
দশ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে পুরাণবাজার ট্রাকঘাটে উৎসব মুখর এবং শান্তিপূর্ণ পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
এসময় তিনি বলেন, একচল্লিশ সাল পর্যন্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনাকে দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে।এজন্য তৃর্ণমূল থেকে সম্মেলনের মাধ্যমে সংগঠন শক্তিশালী করা হচ্ছে। আমাদের ত্যাগী নেতাকর্মি দরকার।দলের ভিতর কোন বিশৃঙ্খলা এবং বিভাজন চলবেনা।
দেশের উন্নয়নের অগ্রযাত্রা এবং গণতন্ত্রকে এগিয়ে নিতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
যারা অপতৎরতা চালাচ্ছে তারা যেন আর ক্ষমতায় না আসতে পারে এ ব্যাপারে সবাইকে সচেষ্ট থাকতে হবে।
তিনি বলেন,আওয়ামীলীগের জম্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের জন্য।বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদের স্বাধীনতাকে তারা হত্যা করতে চেয়েছিল। জিয়াউর রহমানই বঙ্গবন্ধু’র আসল খুনি।
জনগণ দেশকে আর পিছনে নিতে দেবে না।যে কোন অপতৎরতা রুখে দাঁড়াববে।
তিনি বলেন,সমস্ত আওয়ামীলীগের মানুষকে একত্রিত করে প্রতি ইউনিটে শক্তিশালী কমিটি গঠিন করা হবে।যে কোন আন্দোলন সংগ্রাম নির্বাচনে পূর্বের ন্যায় সেই ধারা অব্যাহত রাখা হবে।

বিশেষ অতিথি’র বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল,সহ সভাপতি আলহাজ্ব বিল্লাল আখন,যুগ্ম সাধারন সম্পাদক আহছান উল্লাহ আখন ও
সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।
সম্মেলনে উদ্বোধকের  বক্তব্যে রাখেন চাঁদপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গৌবিন্দ গোপ।প্রধান বক্তার বক্তব্যে রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল।
বিশেষ অতিথির আরো বক্তব্যে রাখেন,জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারি, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও সহ প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আসলাম গাজীর
সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর ভূঁঞার উপস্থাপনায় সম্মেলনে অন্যান্য নেতৃবৃন্দের মধ্য বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কাশেম গাজী,নুরুল ইসলাম নুরু,
জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি।

সম্মেলনে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে ৮ জন এবং সাধারন সম্পাদক পদে ৪জন প্রার্থী ছিলেন।তারা হলেনঃ সভাপতি পদে বর্তমান সভাপতি আসলাম গাজী,মরহুম ইউনুছ মিয়াজীর ছেলে আলহাজ্ব মোঃ ইউসুফ বাদল মিজি,হাজী আবুল বাশার মিলন,আঃ মজিদ খান ডেঙ্গু, সফিকুর রহমান,নুর মোহাম্মদ পাটওয়ারি ও হাজী আঃ মান্নান শেখ।সাধারন সম্পাদক পদে প্রার্থীরা হলেনঃ বর্তমান সাধারন সম্পাদক মোশারফ হোসেন মানিক,তৈয়মুর হাছান টিপু দেওয়ান,ফজল প্রধানিয়া ও মোঃ দুলাল কাজী।
প্রার্থীদের মধ্য থেকে সমন্বয় না হওয়ায়  কমিটি ঘোষণা হয়নি।
পৌর নেতৃবৃন্দ আলাপ আলোচনা করে সভাপতি ও সাধারন সম্পাদক পরবর্তীতে ঘোষণা করবেন বলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জানানো হয়।