আজ  মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

চাঁদপুর ফরিদগঞ্জে মানবতার সেবক প্রবাসী ইউনুস, রাতের আধারে এান সামগ্রী নিয়ে অসহায়দের পাশে

প্রানঘাতী নোভেল করোনা ভাইরাস তথা কোবিড-১৯ আজ বৈশ্বিক মহামারী আকার ধারন করেছে। করোনা ভাইরাস প্রতিরোধে সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুর জেলা প্রশাসন লকডাউন ঘোষণা করার পর বিপাকে পরেছেন খেটে খাওয়া দিন মুজুর সহ নিম্ন আয়ের সাধারন মানুষ। লকডাউন ঘোষণার পর থেকে সকল কর্মযজ্ঞ বন্ধ হওয়ায় হতদরিদ্র কর্মহীন মানুষের জীবিকা নির্বাহ করতে সমস্যা পরে। আছে এ সময়  চাঁদপুর ফরিদগঞ্জ  উপজেলার ১০নং দক্ষিন গবিন্দপুর হাসাঁ  গ্রামের সূযোগ্য সন্তান প্রবাসী জাহিদ মোহাম্মদ ইউনুস ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের কাছে পৌঁছে দিয়েছেন।
সরকারি ও বেসরকারি ভাবে এই সকল মানুষদের  জন্য খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। তার ধারাবাহিকতায় মানবতার হাত বাড়িয়ে দিলেন এই তরুন বিশিষ্ট ব্যাবসায়ি জাহিদ মোহাম্মদ ইউনুস।
অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের বাড়িতে রাতের ত্রাণ সামগ্রী নিজে বহন করে পৌঁছে দিয়েছে প্রবাসী জাহিদ মোহাম্মদ ইউনুস।
এসময় বেশ কয়েকজন অসহায় হতদরিদ্র মানুষ জানায়, করোনা ভাইরাস এর কারণে মানুষ খুব কষ্টে জীবন যাপন করছে। এ সময় প্রবাসী ইউনুস নিজের আর্থিক সহযোগিতায় করে অনেক অসহায়দের পাশে দাঁড়িয়েছেন এবং অনেক ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। তিনি প্রতি বছর এলাকার হাজার হাজার অসহায় মানুষকে আর্থিক সহযোগিতা করেছেন।তদ্রূপ এবছর তিনি অনেক অসহায় মানুষের বাড়িতে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছেন। তার মত এলাকায় যদি সবাই এগিয়ে আসতে তাহলে মানুষের দুঃখ-দুর্দশা দূর হতো।
তার অর্থায়নে চাল,ডাল,আলু,লবন সহ ইত্যাদি,পুরো ইউনিয়নে পরিবারের নিজের মাথায় করে ঘরে- ঘরে ত্রান পৌছে দিয়েছি।
প্রবাসী জাহিদ মোহাম্মদ ইউনুস জানায়, আমি ২১ বছর যাবত প্রবাসী জীবন কাটিয়েছি। করোনা ভাইরাসের কারণে এলাকার মানুষ সমস্যায় পড়েছে। তাই তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি ।চার দফা ৫০০ হতদরিদ্র মানুষকে ত্রাণসামগ্রী দিয়েছি। ভবিষ্যতে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের সকল অসহায় দরিদ্র মানুষের সেবা করে যাবো।
ত্রাণসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃমাহবুবুরর রহমান (সুমন) ,১০নং গোবিন্দপুর ইউনিয়নের ইউপি মেম্বার মোঃবিল্লাল মেম্বার ,ছাত্রলীগ নেতামোঃসাহাদাতহোসেন(সাদ্দাম),মোঃসিপন প্রমুখ।

শাহরিয়ার খান কৌশিক,মোঃ,০১৭১৩৬৮৮৯২০