আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

জননেত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে বাংলাদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন:::::এ্যাড. নুরুল আমিন রুহুল

Matlab-uttar-pic-1-1

এম. পারভেজ পাটোয়ারী: চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, বঙ্গবন্ধ কন্যা জননেত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে বাংলাদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি দেশকে আজ উন্নয়নের শিখরে পৌছেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) দিনব্যাপী মতলব উত্তর উপজেলার বিভিন্ন স্থানে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকাল ১১ টায় কলাকান্দা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পথসভা অনুষ্ঠিত হয়। এরপর দশানী বেরীবাঁধ সংলগ্ন এলাকায় যুবলীগ নেতা বোরহান উদ্দিনের আয়োজনে এক পথসভা ও পরে মিলারচর, সুগন্ধী এবং কালীপুর বাজারে পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভাগুলোতে সাধারন জনতার ঢল নেমে আসে।

পথসভায় রুহুল আরও বলেন, শুধুমাত্র শেখ হাসিনাই পারে জনগণের সম্পদ সঠিকভাবে বন্টন করতে। বিগত যেসব প্রধানমন্ত্রীরা ক্ষমতায় এসেছিল এরমধ্যে শেখ হাসিনাই সম্পূর্ণ সৎ। তিনি জনগণের সম্পদ, মানুষের বিভিন্ন ভাতা, আর্থিক সহায়তা, বিভিন্ন প্রকল্প এমনকি মানুষের পাওনা সবকিছু সঠিকভাবে প্রদান করেন। শেখ হাসিনা ঢাকায় থাকলেও সারাদেশের খবর তার কাছে আছে। কতভাগ মানুষ ভাতা পাচ্ছে, কতভাগ মানুষ সরকারি সুবিধা পাচ্ছে সবকিছুই তিনি অবগত আছেন। কেউ যদি শেখ হাসিনার দেয়া অনুদান বা ভাতা সঠিকভাবে মানুষের কাছে পৌছে না দেন তাহলে তাকে জবাবদিহিতা করতে হবে। তিনি আরও বলেন, আমি চাঁদপুর-২ আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদকমুক্ত মতলব গড়ে তোলবো। এবং মতলবের যে কাজগুলো বাকী রয়েছে সেগুলো বাস্তবায়ন করবো। মতলবের মানুষ শান্তিপ্রিয়। তাই শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনারা সবাই আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিবেন। সকল নেতাকর্মীকে তিনি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
পথসভায় নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য রিয়াজ উদ্দিন মানিক, কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা প্রমুখ।

পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান জোবায়ের আজিম স্বপন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, কলাকান্দা ইউনিয়ন আ’লীগের সভাপতি মজিবুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি মুক্তার গাজী, ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম, জাপান প্রবাসী ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহদী মাসুদ, আ’লীগ নেতা ডালিম সরকার, রবিউল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ, মহিলা নেত্রী স্বপ্না বেগম, কলাকান্দা ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক শ্যামল, যুবলীগ নেতা নুরে আলম, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব’সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।