আজ  বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮

তাবুকে বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট সেবা প্রদান

1

ইসমাইল খান টিটু, তাবুক (সৌদি আরব) :
সৌদি আরবের তাবুকে বাংলাদেশী নাগরিকদেরকে দুইদিন ব্যাপী পাসপোর্ট ও কনস্যুলার সেবা প্রদান করছে বাংলাদেশ সরকার। ২১ ও ২২ এপ্রিল এ দুইদিন তাবুকস্থ বাংলাদেশী নাগরিক ও বাংলাদেশী প্রবাসীদের পাসপোর্ট এবং কনস্যুলার সেবা প্রদান করতে ১১ সদস্যের একটি টিম তাবুক গিয়ে সেবা প্রদান শুরু করেছেন। শুক্রবার সৌদি আরবের তাবুক শহরে সেবা প্রদান করেন ওই টিম।

Picture-2017-04-21 20.24.52
সেবা প্রদানকারী টিমে রয়েছেন প্রধান কনসাল মুহাম্মদ কামরুজ্জামান, ভাইস কনসাল মো. আব্দুল মান্নান, প্রশাসনিক কর্মকর্তা মো. নূরুল হক বিশ্বাস, মোহাম্মদ হামিদুল হক, সৈয়দ আনোয়ার হোসেন, ডিবিই জিয়াউল ইসলাম শাহীন, কনস্যুলার সহকারি মো. হুমায়ুন কবির, মো. ইউসুফ আলী, সিকিউরিটি গার্ড মো. হুমায়ুন কবির, সোনালী ব্যাংকের সহ-মহাব্যবস্থাপক সৈয়দ মনঞ্জুরুল ইসলাম, কম্পিউটার অপারেটর মো. সিরাজুল ইসলাম।
প্রধান কনসাল মুহাম্মদ কামরুজ্জামান জানান, সৌদি আরবে অবৈধ বাংলাদেশীদের আগামী তিন মাসের মধ্যে সৌদি আরব ত্যাগ করতে হবে। এজন্য যত সহযোগীতা লাগতে দূতাবাস তা করবে। তিনি সকল প্রবাসীদের আগামী ২৮ জুন’১৭ এর মধ্যে দূতাবাসে যোগাযোগ করে সৌদি আরব ত্যাগ করার জন্য প্রবাসীদের প্রতি বিশেষ অনুরোধ জানান।
পাসপোর্ট সেবা প্রদানকালে উপস্থিত ছিলেন, আব্দুল জলিল মৃধা, আলহাজ্ব খলিল মৃধা, মুলকুতের রহমান ফারুক, আনোয়ার হোসেন, আলহাজ্ব মো. মোস্তফা কামাল মজুমদার, হাফিজুর রহমান, শহিদ আলম, ইঞ্জি. আবু সাইদ, মাজেদুল হক মাজেদ, মাহবুবুল হক ভুইয়া, বাহাউদ্দিন, সালাউদ্দিন কুতুয়ান, আলম মিয়া, সফিক মিয়া, কবির হোসেন ও রুহুল আমিন প্রমূখ।