আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন পালন

Picture-2017-08-19 06.55.55

ইসমাইল খান টিটু, তাবুক (সৌদি আরব) :
তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন পালন করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ উপলক্ষ্যে গত ১৫ আগষ্ট রাত ১০ ঘটিকায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় বিএনপির সাধারন সম্পাদক মোঃ হাসান আক্তার, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

Picture-2017-08-19 06.51.49

তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির সভাপতি মোঃ সেলিম ভুইয়ার সভাপতিত্বে ও তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন এবং যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আলী হোসেনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি মোঃ রমিজ উদ্দিন, তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় জিয়া পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মঞ্জুরুল আলম, তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় যুবদলের সিনি: সহ-সভাপতি মোঃ শিপন মোল্লা, তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় শ্রমিকদলের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ ইসলাম, তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় জিয়া পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির সিনি: সহ-সভাপতি কাজী তোফায়েল আহম্মেদ প্রমূখ।

আরো বক্তব্য রাখেন, তাবুক আবুরাকা শাখা (সৌদি আরব) বিএনপির সহ-সভাপতি মোবারক হোসেন, সহ-সভাপতি ফয়জুল বারী ফয়েজ, সহ-সভাপতি আব্দুল সালাম, সহ-সভাপতি আলী হোসেন, সহ-সভাপতি শামিম মিয়া, সহ-সাধারন সম্পাদক মনির হোসেন, সহ-সাধারন সম্পাদক রাশেদ খান, দপ্তর সম্পাদক সায়ম আহম্মদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় ছিলেন, সাহাবুদ্দিন, আঃ রহমান, নূরুল ইসলাম, মনির হোসেন, দুলাল মিয়া, জহির মিয়া, মজিবর, সোহাগ, রিয়াদ, আজাদ, আঃ রহিম, শাহিন আহম্মদ, সুফিয়ান মিয়া, জসিম, বিল্লাল ও উসমান। পবিত্র কোরআন তেলোয়াত আব্দুল হালিম মিয়া। আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং খালেদা জিয়া ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

Picture-2017-08-19 06.54.51