আজ  সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮

তাবুক মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর এক বছর পূর্তি উপলেক্ষ্য প্রীতি ভোজ

wvwywv

ইসমাইল খান টিটু, তাবুক (সৌদি আরব) :
সৌদি আরবের তাবুক শেরে আলম বাংলা মার্কেটস্থ মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর এক বছর পূর্তি উপলক্ষ্যে এক বর্ণাঢ্য প্রীতি ভোজ এর আয়োজন করেছে মিয়ামী কর্তৃপক্ষ। গত ১০ জানুয়ারী রাতে আয়োজিত ওই জমকালো অনুষ্ঠানে তাবুক কমিউনিটি নেতাসহ সকল শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন।

গত বছরের এই দিনে মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ইতোমধ্যে রেস্টুরেন্টটি সফলতার মুখ দেখতে শুরু করেছে। পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে খাবার সরবরাহ করে মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট। বাংলা, এরাবিয়ান, চাইনিজ ও মানসম্মত বিভিন্ন সুস্বাদু খাবার পরিবেশন করা হয় মিয়ামীতে। ফলে অল্প দিনে তাবুক শেরে আলম বাংলা মার্কেট ও আশপাশের এলাকায় মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্টটি জনপ্রিয় হয়ে উঠেছে।

মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর এক বছর পূর্তি উপলক্ষ্যে প্রীতি ভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশ গ্রহন করেন, আলহাজ্ব জলিল মৃধা, হাফিজুর রহমান, আলহাজ্ব খলিল মৃধা, মনির আহমেদ, হাসান আক্তার, সহিদ আলম, কবির হোসেন, নজরুল ইসলাম, রমিজ উদ্দিন প্রধান, মোঃ আলম মিয়া (চোক খুদরা), নূরুল ইসলাম, মতিউর রহমান, মোস্তফা মোল্লা, রেজাউল করিম পিন্টু, আশরাফুল ইসলাম, সুজন প্রামাণিকসহ সকল শ্রেণী পেশার লোকজন ও মিয়ামী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।