আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় প্রাদেসীক আওয়ামী পরিষদের মহান স্বাধীনতা দিবসের শ্রদ্ধা নিবেদন

 

Picture-2017-03-12 17.50.30

ইসমাইল খান টিটু, তাবুক (সৌদি আরব) ::

১৭ই মার্চ জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী এবং ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শহীদদের আত্মার প্রতি মাগফেরাত ও গভীর শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় প্রাদেসীক আওয়ামী পরিষদের নেতৃবৃন্দ।

তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় প্রাদেসীক আওয়ামী পরিষদের সভাপতি আলহাজ্ব খলিল মৃধা এক বিজ্ঞপ্তিতে বলেন, ৩০ লাখ শহীদের আত্মার বিনিময়ে অর্জিত হয়েছে বাংলাদেশ। সেদিন বঙ্গব্ন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে জাতির শ্রেষ্ঠ সন্তানেরা যুদ্ধ না করলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আজ স্বাধীনতার মাসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রাণ ভরে স্মরণ করি।

তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় প্রাদেসীক আওয়ামী পরিষদের সাধারন সম্পাদক মুলকুতের রহমান ফারুক বলেন, ৩০ লক্ষ শহীদের আত্মার বিনিময়ে অর্জিত হয়েছে বাংলাদেশ। তাই যেকোন মূল্যে বাংলাদেশকে রাজাকার ও জঙ্গিমুক্ত  রাখতে হবে। বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাস মুক্ত রাখার লক্ষ্যে তাবুক (সৌদি আরব) কেন্দ্রীয় প্রাদেসীক আওয়ামী পরিষদ অগ্রণী ভূমিকা পালন করবে। এ সংগঠনের পক্ষ থেকে স্বাধীনতার মাসে সকল শহীদদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানাই। (প্রতিবেদক: ৫৫০৬২০৫০১)