আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

তালা প্রতীক পেলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া

Matlab uttar 2

জাকির হোসেন বাদশা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. সেলিম মিয়া তালা প্রতীক পেয়েছেন। শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শওকত ওসমান এর কাছে থেকে মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. সেলিম মিয়া তালা প্রতীক লটারীর মাধ্যমে গ্রহন করেন। তার প্রতিদ্বন্ধি সকল প্রার্থী তালা প্রতীক চেয়েছিলেন। তখন সকলে মধ্যে লটারীর দেওয়া হয়।

প্রতীক বরাদ্দের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া বলেন, স্বাধীনতার মাসে আজ লটারীর মাধ্যমে আমি তালা প্রতীক পেয়েছি। পরম করুণাময় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। ইনশাআল্লাহ মতলব উত্তর উপজেলার সকলের ভালবাসায় আমিই তালা প্রতীকে বিজয়ী হতে পারবো। মতলব উত্তর উপজেলার সর্বস্তরের মানুষের সাথে আমার যে সর্ম্পক রয়েছে তার প্রতি বিশ্বাস রেখে বলতে পারি আগামী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমাকে সবাই তালা প্রতীকে ভোট দিবেন।

তিনি আরোও বলেন, আমি আগামী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে বিজয়ী হতে পারলে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ভাইয়ের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। প্রতীক গ্রহনকালে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক অ্যাড. জসিম উদ্দিন ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।