আজ  শনিবার, ২১ এপ্রিল, ২০১৮

দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাকে সবুজ সংকেত দিয়েছেন : ড. জালাল

মতলব উত্তরে ড. জালালের ঈদ শুভেচ্ছা বিনিময়
IMG_1574

সংবাদ বিজ্ঞপ্তি ::
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিএনপি নেতা আলহাজ¦ ড. জালাল উদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেজা জিয়া বলেছেন চাঁদপুর-২ আসন থেকে আমাকেই মনোনয়ন দিবেন। এ বিষয়ে তিনি আমাকে সবুজ সংকেত দিয়েছেন এবং চাঁদপুর-২ আসনে বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশও দিয়েছেন নেত্রী। ঈদের দিন (২ সেপ্টেম্বর) সকাল ১০টায় লুধুয়া গ্রামে ঈদের নামাজ শেষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. জালাল উদ্দিন আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি প্রতিটি আসনে অনেক বেশী ভোট পেয়ে নির্বাচিত হবে। শুধু তাই নয় দেশের মানুষ এখন বিএনপির সরকার চায়। মানুষ এখন দম ফেলতে পারছে না। তাই আগামী দিনে বিএনপিকে ভোট দিয়ে জনগন ক্ষমতায় আনবে। তিনি সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন, চাঁদপুর-২ থেকে আমি নির্বাচন করবো। ইত্যোমধ্যে নেত্রী আমাকে মনোনয়ন দিবেন বলে জানিয়েছেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। আলোচনা সভার পর লুধুয়া গোরস্থানে শায়িত তার পিতা-মাতার কবর জিয়ারত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নূরুল হক জিতু, মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল, ফতেপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ লিটন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খায়রুল হক বেনু’সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।