আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

দেশের ১৫তম এবং  উত্তরবঙ্গের প্রথম ফাইভ স্টার হোটেল মম-ইন-এ জাহিদ ইসলাম ম্যানেজার পদে নিযুক্ত

18403226_1292350824153515_1915233642417499372_n

এম. পারভেজ পাটোয়ারী: 

উত্তরবঙ্গ তথা বগুড়ার সর্বপ্রথম ও বৃহৎ এবং বাংলাদেশের ১৫তম ফাইভ স্টার হোটেল মম-ইন জাহিদ ইসলামকে ম্যানেজার – সেলস এন্ড মার্কেটিং পদে নিয়োগ দিয়েছে। এক বিজ্ঞপ্তিতে হোটেল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

অনলাইন, SEO, SMM, Branding, Promoting , Advertising ও ডিজিটাল কর্পোরেট মার্কেটিংয়ের উপর এক্সপার্ট ও দক্ষতা সম্পন্ন জাহিদ ইসলাম দীর্ঘদিন যাবত সততা ও দায়িত্বের সাথে কাজ করছেন হোটেল ও ট্যুরিজম সেক্টর নিয়ে। খুব অল্প সময়েই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এ সেক্টরের সকলের পরিচিত মুখ হিসাবে।

এছাড়াও তিনি দেশের শীর্ষ স্থানীয় ইংরেজী মাধ্যমের পত্রিকাগুলোতে হোটেল ও ট্যুরিজমের সমস্যা, সম্ভাবনা এবং দেশের বিভিন্ন ট্যুরিজম স্পট প্রমোশন নিয়ে নিয়মিত গঠনমূলক লেখালেখি করছেন।

জাহিদ ইসলাম বলেন ,” এটা আমার জন্য খুবই সন্মানের যে মমইনের মত এত বৃহৎ, জমকালো এবং আধুনিক সকল সুযোগ-সুবিধা সম্পন্ন ফাইভ স্টার হোটেলে নিয়োগ পেয়েছি। তিনি আরও বলেন, মম-ইনকে দেশ ও বিদেশে পরিচিত করে কাঙ্ক্ষিত লক্ষ্য বিজনেস ডেভোলাপ করাই মূল ফোকাস থাকবে।

ইংরেজী মাধ্যমে পড়াশোনা করা জনাব জাহিদ ইসলাম এছাড়াও ডিজিটালটপ নামক একটি প্রতিষ্ঠানের কর্ণধার যা মূলতঃ এ্যাপস ও সফটওয়ার ডেভোলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং এবং আইটি নিয়ে কাজ করে থাকে।

হোটেল ও ট্যুরিজম সেক্টরের অত্যন্ত স্বনামধন্য ব্যক্তিত্ব ওয়েস্টিন হোটেলের সাবেক জিএম জনাব আতিক রহমানের প্রশিক্ষণ তিনি এ সেক্টর নিয়ে কাজ শুরু করেন।

তিনি বলেন “দীর্ঘ কর্ম পথে চমৎকার কিছু হোটেল ও ট্যুরিজম সেক্টরের আর্শীবাদস্বরুপ অসাধারণ কিছু ব্যক্তিত্বের সংস্পর্শ আমাকে দক্ষ ও সমৃদ্ধিতে ভীষণ রকম সহযোগীতা করেছে। হোটেল  সেক্টরের জন্য যারা আর্শীবাদ স্বরুপ। কৃতজ্ঞতা প্রকাশ করছি জনাব আতিক রহমান, প্রথম বাংলাদেশী জিএম- ওয়েস্টিন ঢাকা, অত্যন্ত শ্রদ্বীয় এবং অসাধারণ ব্যক্তিত্ব জনাব আব্দুল আজিজ- এক্সেকিউটিভ ডিরেক্টর- Delta Hospitality Management Service, জনাব মজিদুল আলম, জিএম মম-ইন হোটেল, হোটেল ও ট্যুরিজম সেক্টরের অত্যন্ত পরিচিত মুখ জনাব ডাল্টন জহির এবং জনাব নাসিমুল হক চৌধুরী, হেড অব সেলস- ব্রাক সার্ভিস লিমিটেড, ১৫১ রুম, দুইটি সুইমিংপুল, মুভি থিয়েটার মিটিং, কনফারেন্স ও বেনকুয়েটিং, জিম, রেস্টুরেন্ট, কিডস জোন, হেলিপ্যাড সুবিধা সমৃদ্ধ এই ফাইভ স্টার হোটেলটিতে হেড অব সেলস এন্ড মার্কেটিং হিসাবে কর্মরত আছেন জনাব রহমত উল্লাহ।

জাহিদ ইসলাম বলেন, “সকলের সহযোগীতায় বিজনেস কানেকটিভিটি ও ডিজিটালাইজেশনের মাধ্যমে মম-ইনের লক্ষ্য অর্জনে কাজ করে যেতে চাই ।”

সর্বশেষ তিনি এ সেক্টরে দ্রুত ও দক্ষতার সাথে বরিশালের প্রথম ফোর স্টার হোটেল গ্র্যান্ড পার্কের ব্রেন্ডিং, বিপনণ ও মার্কেটিং করেন সফলতার সাথে।