আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

ধনাগোদা-তালতলী ও বদরপুর শিকারী কান্দি আকবরীয়া স্কুলে গুজব বিরোধী সচেতনমূলক সভা অনুষ্ঠিত

27-7-2019-pto

জাকির হোসেন বাদশা: : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ধনাগোদা-তালতলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ে গুজব বিরোধী সচেতনমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে (২৭ জুলাই) স্ব-স্ব বিদ্যালয় প্রাঙ্গণে সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদুল আলম ভুইয়া।

বক্তব্যে তিনি বলেন, পোলাচোর, গলাকাটা, পদ্মাসেতুতে মাথা লাগবে এসব সম্পূর্ণ মিথ্যা ও গুজব। আপনারা কেউ গুজবে কান দেবেন না, এসব বিশ্বাস করবেন না। নিজের চোখে কিছু না দেখে বিশ্বাস করা ঠিক না। গুজবে কান দিয়ে আপনার কেউ ক্ষতিগ্রস্ত হবেন না। দেশের ক্ষতি করার স্বার্থে একটি মহল এসব গুজব ছড়াচ্ছে। ইন্সপেক্টর মুরশেদুল আলম আরও বলেন, এমন কিছু সন্দেহ হলে সাথে সাথে আমাদেরকে জানাবেন অথবা ৯৯৯ নাম্বারে কল করে জানাবেন। না জেনে কাউকে মারধর করবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না।

safe_image(1)

তিনি মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গি-সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ধনাগোদা-তালতলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম প্রমুখ।

এসময় শ্রমিকলীগ নেতা মিলন সরকার, অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুজ্জামানের সভাপতিত্বে সাদুল্লাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন মোল্লা, অত্র প্রতিষ্ঠান ও বদরপুর আদমিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ক্তিবর্গ উপস্থিত ছিলেন শিকারী কান্দি অকবরীয়া উচ্চবিদ্যলয়ের প্রধান শিক্ষক  মো আবুল  হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সহ:প্রধান শিক্ষক মো:মিজানুর রহমান অমল চন্দ্র মো:রেহান উদ্দিন মো:লোকমান হোসেন সহ  সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেনা