আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

ধামইরহাটে সম্পত্তির লোভে ছোট ভাইকে অপহরণ-বড় ভাই গ্রেপ্তার

PIC 26-01-17

ধামইরহাট প্রতিনিধি :
নওগাঁর ধামইরহাটে সম্পত্তির লোভে ছোট ভাইকে অপরহনের অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার পূর্বক থানায় নিয়ে আসলে ছোট ভাইয়ের দায়ের করা মামলায় স্কুল শিক্ষক বড় ভাই এখন শ্রীঘরে। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-২৪, তারিখ-২৫/০১/১৭ইং।
ধামইরহাট থানার ওসি মু রকিবুল ইসলাম জানান, গত প্রায় ১ সপ্তাহ আগে উপজেলার খেলনা ইউনিয়নের উদয়শ্রী গ্রামের মৃত সাইফুুদ্দিনের ছোট ছেলে মনিরুজ্জামান মনি (২০) ধামইরহাট বাজার আসলে বড় ভাই স্কুল শিক্ষক ফারুক হোসেন তার পথরোধ করে মুখোশধারীদের দিয়ে অপহরণ করে। পরে বিপদের হাত থেকে বাঁচতে তাকে নওগাঁর সদরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ডের সু-প্রভাত মাদকাশক্ত নিরাময় কেন্দ্রতে চিকিৎসার নাম করে লুকিয়ে রাখে। এ বিষয়ে অপহৃতের বড় চাচা জসীম উদ্দিন থানায় বিষয়টি অবগত করলে ওসি তদন্ত ছানোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সু-প্রভাত মাদকাশক্ত নিরাময় কেন্দ্র, নওগাঁ হতে মনিরুজ্জামানকে উদ্ধার করে। ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করলে ভিকটিমের স্বীকারোক্তি অনুযায়ী বড় ভাই ফারুক হোসেনকে পুলিশ গ্রেফতার করে।

অপহরণের ঘটনায় নওগাঁর সু-প্রভাত মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে (০১৭………৮৮) ঘটনার বিষয়ে জানতে চাইলে তারা সাংবাদিক পরিচয় পেয়ে ফোন বন্ধ রাখে।