আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

নিজের ঘর থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ শুরু করতে হবে : ওসি মিজানুর রহমান

মতলব উত্তরে ‘আপন দুলাল’ নাটক মঞ্চস্থ
Matlab uttar pic

জাকির হোসেন বাদশা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শিল্পকলায় বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ‘আপন দুলাল’ নাটক মঞ্চস্থ হয়েছে। স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ নাকটটি মঞ্চস্থ হয়েছে। এলাকার সহস্রাধিক দর্শক স্রোতা নাটকটি উপভোগ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ওসি মিজানুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে মতলব উত্তর থানা পুলিশের যুদ্ধ চলছে জিরো টলারেন্সে না আসা পযর্ন্তু চলতেই থাকবে। মাদক সমাজে একটি মারাত্মক ব্যাধি আকারে ধারণ করেছে। এই মাদক নির্মূলে সকলকেই কাজ করতে হবে। নিজের ঘর থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। তাহলে প্রতিটি ঘর, সমাজ ও পর্যায়েক্রমে দেশ মাদক মুক্ত হবে।

ওসি আরও বলেন, নাচ, গান, নাটক, খেলাধুলা ও সামাজিক অনুষ্ঠান করলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে বলে আমি মনে করি। তাই এধরনের অনুষ্ঠান ও খেলাধুলা প্রতিটি এলাকায়ই করা উচিৎ। তিনি মাদক নির্মূল, বাল্য বিবাহ প্রতিরোধ, জঙ্গী-সন্ত্রাস দমন ও সামাজিক অপরাধ দমনে যুব সমাজ ও এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন।

আওয়ামীলীগ নেতা হান্নান দর্জির সভাপতিত্বে ও গজরা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুস ছাত্তার, ইউপি সদস্য শাহ আলম, ইউপি সদস্য নূরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মামুন চিশতী’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।