আজ  বৃহঃবার, ১৪ নভেম্বর, ২০১৯

নির্বাচিত হলে মতলব উত্তরকে ঢেলে সাজাবেন আলাউদ্দিন সরকার

Matlab uttar pic 1

ইসমাইল খান টিটু ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়াম্যান প্রার্থী মো. আলাউদ্দিন সরকার চশমা প্রতীকে নির্বাচন করছেন। তিনি নির্বাচিত হলে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পকে ঢেলে সাজাতে চান। এছাড়াও তিনি মতলব উত্তরে মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলতে চান।

এক সাক্ষাতে আলাউদ্দিন সরকার বলেন, আমি ৯০ এর সৈরাচার সরকার আন্দোলন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত। এরপর ছাত্র রাজনীতি করি। বর্তমানে মতলব উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে দলীয় দায়িত্ব পালন করছি। আমি ছোট বেলা থেকেই আওয়ামীলীগের রাজনীতিকে পছন্দ করি এবং আওয়ামীলীগ দলের সাথেই আমার রাজনীতি শুরু হয়। আমি বিগত দিন দলে অনেক শ্রম দিয়েছি। সেদিক বিবেচনা করে দলীয় নেতাকর্মীরা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমার শতভাগ বিশ্বাস আছে। তিনি সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থী।

আলাউদ্দিন সরকার বলেন, উপজেলা কৃষি ও কৃষকদের উন্নয়নে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবহারকারী ফেডারেশনের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকেই কাজ করে আসছি। আমি নির্বাচিত হলে মতলব উত্তরের কৃষকদের চাহিদা অনুযায়ী যেকোন সুবিধা দিতে অঙ্গীকারবন্ধ। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার অংশ হিসেবে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস ভাইয়ের হাতকে শক্তিশালী করে কাজ করে যাবো।