আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

নির্বাচিত হয়ে নারী উন্নয়নে কাজ করতে চান শাহিনা আক্তার

Shahina akter copy

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনা আক্তার বলেছেন, আমি নির্বাচিত হয়ে নারী উন্নয়নে কাজ করবো। নারীদের সর্বক্ষেত্রে অধিকার নিশ্চিত করতেও আমি কাজ করবো। আমি মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল প্রতীকে নির্বাচন করছি। নির্বাচিত হলে বাল্য বিবাহ মুক্ত মতলব উত্তর উপজেলা গড়ে তোলবো।

শাহিনা আক্তার ছেঙ্গারচর পৌর মহিলা আওয়ামী লীগের সিনি: সহ-সভাপতি হিসেবে দলীয় দায়িত্ব পালন করছেন। তিনি এরআগে সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র ছিলেন। তিনি বিগত যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছেন। তিনি সকলের কাছে দোয়া ও ভোট চান। শাহিনা বলেন, আমি নির্বাচিত হলে অবহেলিত নারীদের অধিকার নিশ্চিত ও নারীদের আইনি সহায়তা দিতে পরামর্শসহ বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাব।

নারীদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নারীদের জন্য সরকারের যেসব সুবিধা রয়েছে ওইসব সুবিধাগুলো সঠিকভাবে পৌছে দেবো। আমি ছোট বেলা থেকেই আওয়ামীলীগ কে পছন্দ করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনের অংশ হিসেবে মতলব উত্তর উপজেলাকে মডেল উপজেলা গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাবো। মতলব উত্তর উপজেলার উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের হাতকে শাক্তিশালী করতে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমার শতভাগ বিশ্বাস আছে।