আজ  সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮

পহেলা এপ্রিল প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তা বেষ্টনীর আওতায় চাঁদপুর শহর

PRe
চাঁদপুর জেলা প্রতিনিধি: পহেলা এপ্রিল চাঁদপুর সফরে আসছেন মাননীয় প্রধানমন্ত্রী। এ উপলক্ষে এসএসএফ, ডিএসবি, এনএসআই, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কড়া নজরে নিরাপত্তা বেষ্টনীতে রয়েছে চাঁদপুর শহর।

মঙ্গলবার (২৭ মার্চ) এসএসএফ এর সদস্যরা হেলিকপ্টারে চাঁদপুর ও হাইমচর এলাকা এসে বিভিন্ন স্থান ঘুরে দেখেন। এসময় এসএসএফ এর সদস্যরা চাঁদপুর স্টেডিয়াম মাঠ ও শহরের বাবুরহাট স্কুল অ্যান্ড কলেজ মাঠসহ বিভিন্ন গুরুত্বপুর্ন স্থান পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার এসপি সামসুন্নাহার, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনে কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষণা করেছেন ২৮ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত আইনশৃংঙ্খলা বাহিনী ছাড়া অন্য কেউ অ¯্র নিয়ে চলাচল নিষেধ করা হয়েছে।

শহর এলাকায় ঘুরে দেখা যায় প্রতি মোড়ে, মোড়ে আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। এবং কঠোর ছেক পোষ্টে নিরাপত্তা বেষ্টনীতে রয়েছে চাঁদপুর শহর।