আজ  শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

পাপিয়ার বাসায় র‌্যাবের অভিযান, মিললো অস্ত্র-মদ-বিপুল টাকা

 

অপকর্মের মাধ্যমে হোটেলে মাসে কোটি টাকা ব্যয় করা যুবলীগ নেত্রী শামিমা নূর পাপিয়ার বাসা থেকে অস্ত্র, মদসহ বিপুল পরিমাণ অবৈধ টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।
রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানায় র‌্যাব। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার।

তিনি জানান, র‌্যাব-১ এর বিশেষ অভিযানে পাপিয়ার বাসা থেকে ১ টি বিদেশী পিস্তল, ২ টি পিস্তলের ম্যাকজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল দামী বিদেশী মদ ৫৮ লক্ষ ৪১ হাজার টাকা, ৫ টি পাসপোর্ট, ৩ টি চেক, কিছু বিদেশী মুদ্রাও বিভিন্ন ব্যাংকের ভিসা ও ১০ টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।
এর আগে ২২ ফেব্রুয়ারি দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চারজনকে আটক করে র‌্যাব-১।
এদিন র‌্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সব সময় বুকড করে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন পাপিয়া। যিনি হোটেলটির বারে বিলবাবদ প্রতিদিন পরিশোধ করতেন প্রায় আড়াই লাখ টাকা।
বৈধ আয় অনুযায়ী পাপিয়ার বাৎসরিক আয় মাত্র ১৯ লাখ টাকা। অথচ হোটেল ওয়েস্টিনে শুধু গত তিন মাসেই বিল পরিশোধ করেছেন প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা। যিনি নারী সংক্রান্ত অপকর্ম ছাড়াও অস্ত্র-মাদক ব্যবসা, চাঁদাবাজি ও বিভিন্ন তদবির বাণিজ্যের সঙ্গে জড়িত।