আজ  শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

পুলিশকে মারধর: কাউন্সিলর শওকত কারাগারে

 

স্টাফ করেসপন্ডেন্ট |
ঢাকা: পুলিশের বিশেষ শাখার (এসবি) এক পরিদর্শককে মারধরের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতকে ‍কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তাকে কারাগারে পাঠান।
এর আগে সোমবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খিলগাঁও থানা এলাকায় ওই পুলিশ পরিদর্শককে মারধর করেন কাউন্সিলর সাখাওয়াত। এদিন রাতেই রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় কাউন্সিলর শওকতের ছেলে-ভাতিজাসহ আরও সাতজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার শওকতসহ গ্রেফতারদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষে তাদের আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান আদালত।
পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জুলফিকার আলী বাংলানিউজকে জানান, কাউন্সিলর সাখাওয়াত সোমবার সন্ধ্যায় পুলিশের এক পরিদর্শককে মারধর করেছেন। এমন অভিযোগে রাতে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন ওই পরিদর্শক। পরে রামপুরা এলাকা থেকে কাউন্সিলর সাখাওয়াতকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার কাউন্সিলর সাখাওয়াত ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচিত হন তিনি।