আজ  শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

প্রত্যেক ব্যবসায়ীর ফিলিং ও ট্রেড লাইসেন্স থাকতে হবে : ইউএনও শারমিন আক্তার

মতলব উত্তরে ইউএনওর সাথে বাজার কমিটির সভাপতি সম্পাদকদের মতবিনিময়

M2
জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) :
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তারের সাথে উপজেলার প্রতিটি বাজারের বণিক সমিতির সভাপতি, সম্পাদক ও বিভিন্ন ব্যবসায়ীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ইউএনওর কার্যালয়ে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউএনও শারমিন আক্তার।
এসময় তিনি বলেন, মতলব উত্তরে বিভিন্ন বাজারে লাইসেন্সবিহীন অনেকেই ব্যবসা পরিচালনা করছেন। আমি বিষয়ে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। ইউএনও শারমিন আক্তার বণিক সমিতির সভাপতি ও সম্পাদকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের বাজারে যেসব দোকানদারের ফিলিং লাইসেন্স ও ট্রেড লাইসেন্স নেই তাদের দ্রুত এসব লাইসেন্স করতে হবে। প্রত্যেক ব্যবসায়ীরই ফিলিং লাইসেন্স ও ট্রেড লাইসেন্স থাকতে হবে। এসব লাইসেন্স না থাকলে আইনের আওতায় এনে ভোক্তা অধিকার আইনে ব্যবস্থা গ্রহন করা হবে। প্রতিটি পণ্যের মূল্য নির্ধারিত করে দোকানের সামনে তালিকা টানিয়ে দিতে নির্দেশ দেন এবং প্রতিটি বাজারে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতন করে তোলতে সভা সেমিনার করার জন্য সভাপতি সম্পাদকদের নির্দেশ প্রদান করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, ছেঙ্গারচর বাজার বণিক সমিতির সভাপতি মোবারক মুফতী, সম্পাদক মঈন ইবনাল রিপন, বেলতলী বাজারের সভাপতি বজলুর রহমান শিকদার, পাঠান বাজারের সভাপতি আব্দুল খালেক, সটাকী বাজারের সম্পাদক মিজানুর রহমান মোল্লা, কালির বাজারের সভাপতি রহমান বকাউল, সম্পাদক ইব্রাহিম খলিল, আনন্দ বাজারের সম্পাদক ফখরুল ইসলাম’সহ প্রতিটি বাজারের সভাপতি ও সম্পাদকবৃন্দ।