আজ  শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

প্রথম আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টূর্ণামেন্ট-২০১৭ মতলব উত্তরে ইউনিয়ন পর্যায়ে বি গ্রুপে ফতেপুর পূর্ব ও ইসলামাবাদ জয়ী

M1

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
চাঁদপুর জেলা পুলিশ সুপার শামছুন্নাহার কর্তৃক আয়োজিত ‘প্রথম আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টূর্ণামেন্ট-২০১৭’ এর ইউনিয়ন পর্যায়ে প্রথম রাউন্ডের বি গ্রুপের খেলায় মতলব উত্তরের ফতেপুর পূর্ব ইউনিয়ন ও ইসলামাবাদ ইউনিয়ন জয়ী হয়েছে। রোববার বিকালে উপজেলার নাউরি আহম্মদীয়া উবির মাঠে গজরা ইউনিয়নকে ৩-১ গোলে জয়ী হয়েছে ফতেপুর পূর্ব ইউনিয়ন।
খেলা উদ্বোধন করেন ও শপথ বাক্য পাঠ করান মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক। এসময় বক্তব্য রাখেন, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, গজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ হানিফ দর্জি। এসময় উপস্থিত ছিলেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সানাউল্লা মোল্লা, ইউনিয়ন যুবলীগ নেতা রেদোয়ান খন্দকার, ইউপি সদস্যবৃন্দ। আইন-শৃঙ্খলা দায়িত্বে ছিলেন এসআই ইব্রাহিম ও এএসআই জাকির হোসেনসহ সঙ্গীয় ফোর্স।
এদিকে টূর্ণামেন্টের প্রথম রাউন্ডের অপর খেলা নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় ২-০ গোলে সুলতানাবাদ ইউনিয়নকে হারিয়ে জয়ী হয়েছে ইসলামাবাদ ইউনিয়ন। খেলা উদ্বোধন করেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। এসময় আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ। খেলায় আইন-শৃঙ্খলার দায়িত্ব পালন করেন এসআই মোবারক হোসেন। খেলায় আইন-শৃঙ্খলার দায়িত্বে ছিলেন এসআই মোবারক হোসেন ও এসআই রুহুল আমিনসহ সঙ্গীয় ফোর্স।