আজ  সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

ফরিদগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে মামলা : অজ্ঞাত আসামী আড়াইশো

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে পুলিশের উপর হামলা ও আইন শৃংঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটনানোর অভিযোগে পুলিশ বাদী হয়ে আড়াইশো জনের সম্পৃক্ততা দেখিয়ে মামলা দায়ের করেছে।
সাংসদ গ্রুপ ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের পরস্পর বিরোধী সংঘর্ষে ঘটনার পর গত বুধবার রাতে এই মামলা দায়ের করা হয়েছে। (মামলা নং ১৫ তাং ১২ / ১২/ ২০১৯
এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি এবং ওই মামলার এজাহারে আসামী হিসেবে কারো নাম উল্লেখ করেনি পুলিশ।
১২ ডিসেম্বর (বুধবার) ফরিদগঞ্জ উপজেলা প্রশাসনের আমন্ত্রণে মাসিক আইন শৃংঙ্খলা সভায় যোগ দিতে এসে চাঁদপুর ৪ (ফরিদগঞ্জ) আসনের সাংসদ মুহম্মদ শফিকুর রহমান ও উপজেলা চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির কক্ষে বসা ছিলেন।
এ সময় উপজেলা পরিষদের চত্বরে অপেক্ষমান পরস্পর বিরোধী ওই দুই নেতার অনুসারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে পুলিশ সহ দুই পক্ষেরই অন্তত ৫০ জন আহত হয়।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, উপজেলা চত্বরে আইন শৃংঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর দায়ের পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আড়াইশ’ ব্যক্তির বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলায় কারো নাম উল্লেখ না থাকার কারণ প্রসঙ্গে তিনি বলেন, ‘কে বা কারা ওই ঘটনার জন্য দায়ী তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’