আজ  মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে ,,,,,,,, শিক্ষা মন্ত্রী আলহাজ্ব দীপু মনি

 

শিক্ষা মন্ত্রী আলহাজ্ব দীপু মনি এমপি বলেছেন,এই মুজিববর্ষে আমরা প্রত্যেকে অঙ্গীকার করব বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তিনি যে অঙ্গীকার করেছেন সর্বস্থরের শিক্ষার মান উন্নত করবার তা বাস্তবায়ন করতে আমাদের সকল শিক্ষার্থীকে বিশ্ব নাগরিক হিসেবে গড়ার জন্য এবং সোনার মানুষ হিসেবে করবার জন্য এবং স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য আমাদের শিক্ষার্থীকে সেভাবে আমরা গড়ে তুলবো। বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে বাংলাদেশ এক অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। শিক্ষার ক্ষেত্রে আমরা একই ভাবে এগিয়ে যাব এটাই আমাদের লক্ষ্য। পাক প্রাথমিক থেকে উচ্চ শিক্ষা পর্যন্ত সকল স্তরে আমরা অনেক উদ্যোগ গ্রহণ করেছি।
তিনি আজ বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন। এর আগে পুরানবাজার ডিগ্রি কলেজে পরে চাঁদপুর সরকারি মহিলা কলেজে একই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড.সৈয়দ মো.গোলাম ফারুকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
চাঁদপুরে পুরান বাজার ডিগ্রী কলেজ,সরকারি কলেজ ও মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে শিক্ষা মন্ত্রী আলহাজ্ব দীপু মনি এমপি পুরস্কার বিতরণ করেন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে চাঁদপুর সরকারি কলেজ মাঠে মুজিব বর্ষ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় শিক্ষার্থীরা নৃত্যের মাধ্যমে বেশ কয়েকটি গান উপস্থাপন করেন।