আজ  শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

বাংলাদেশ আওয়ামী নির্মাণ শ্রমিক লীগে যোগ দিলেন এমএ মোতালিব চিশতী

Motalib

এম. পারভেজ পাটোয়ারীঃ বাংলাদেশ আওয়ামী নির্মাণ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি হিসেবে যোগদিলেন এম এ মোতালিব চিশতী। গত ৩ আগস্ট কেন্দ্রীয় কমিটির রেজুলেশন মোতাবেক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে উক্ত সহ-সভাপতি পদে যুক্ত হলেন এম এ মোতালেব চিশ্তী। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আক্তারী বেগম পারুল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। মোতালিব চিশতী বলেন এ সংগঠনের সাথে আমি যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করেছি। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আমার যে দায়িত্ব সে দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি। তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন পালন করে আসছি। বাংলাদেশ আওয়ামী নির্মাণ শ্রমিক লীগ সংগঠনটি দেশ ও মানুষের সেবার কল্যাণে কাজ করে যাবে বলে আমি বিশ্বাস করি, সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে বাংলাদেশ আওয়ামী নির্মাণ শ্রমিক লীগ দিনরাত কাজ করে যাবে-ইনশাল্লাহ।
এছাড়াও তাঁর নিজ এলাকা সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জয়শ্রী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য যে, এম এ মোতালিব চিশতি সিলেটের সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।