আজ  বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮

বাজিতপুরে কলেজছাত্রীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

bajitpur pic
আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের বাজিতপুরে মাহমুদা আক্তার নামে এক কলেজছাত্রীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ছাত্র ছাত্রী, বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বাজিতপুর উপজেলার হিলচিয়া বাজারে এ কর্মসূচি পালন করে।
মানববন্ধনে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। কর্মসূচিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

গত ১৭ জানুয়ারি বাজিতপুর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী মাহমুদা আক্তারকে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী হিলচিয়া বাজারের পাশে পাকা সেতুর ওপর শাবল ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এদিকে দুপুরে গাইটাল লিটিল স্টার কিন্ডারগার্ডেনের শিক্ষার্থী ও অভিভাবকদের পক্ষ থেকে আ.স.ম মিরনকে সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও রাষ্ট্রপতি আবদুল হামিদের দ্বিতীয় ছেলে রাসেল আহাম্মদ তুহিন