আজ  মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

বিপুল ভোটে জয়ী হওয়ার আত্মবিশ্বাস এমএ কুদ্দুসের

আরাফাত আল-আমিন ◊

Matlab news pic

চাঁদপুর :

মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বোর্ড চিঠির মাধ্যমে তার প্রার্থীতা নিশ্চিত করেছেন। এমএ কুদ্দুস বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে রাজনীতি করি সাধারণ মানুষের জন্য। নিজের চাওয়া-পাওয়ার কিছু নেই। সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ মানুষের জন্য আমার দরজা খোলা থাকে। বর্তমান সরকারের উন্নয়ন প্রচার করতেও আমি কাজ করে যাচ্ছি।

মনোনয়ন পাওয়ার অনুভূতি জানিয়ে তিনি বলেন, দলের ত্যাগী ও প্রবীন নেতাকর্মীদের খোঁজ খবর নেওয়াসহ তাদের বিভিন্নভাবে সহযোগীতা করেছি। ছাত্রজীবন থেকে এলাকায় থেকে মানুষের জন্য কাজ করছি। সর্বোপরি জনগনের অকৃত্রিম ভালোবাসা ও দোয়ার ফলশ্রুতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন।

বিপুল ভোটে নির্বাচিত হওয়ার আত্মবিশ্বাস প্রকাশ করে কুদ্দুস বলেন, আমার বিশ্বাস জনপ্রিয়তা অনুযায়ী আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। উপজেলার সকল নেতাকর্মী ও সাধারণ মানুষ আমাকে স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিবেন বলে আমার শতভাগ বিশ্বাস আছে। আমি নির্বাচিত হলে নির্বাচিত হলে এলাকার তথা মানুষের কল্যাণে প্রাণপণ কাজ করে যাবো।

উল্লেখ্য, ২৬ মার্চ মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন। যাচাই বাছাই হবে ২৮ ফেব্রুয়ারি। প্রতীক বরাদ্দ করা হবে ৭ মার্চ এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২৪ মার্চ।