আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

বি.এল.এফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক এর সাথে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

22প্রেস বিজ্ঞপ্তি ॥
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময় মতলব থানার মজিব বাহিনীর (বি.এল.এফ) কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক এর সাথে গত ২৮ মার্চ বিকালে উপজেলার সুজাতপুর বাজারস্থ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপজেলার রসূলপুর গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকরা কলমের মাধ্যমে আজও যুদ্ধ করে যাচ্ছে একটি সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে। স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ের বিবরণ দিতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। বিশেষ আলাপচারিতায়, তিনি মতলব উত্তরে একটি সুন্দর প্রেসক্লাব ভবন নির্মাণ করায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান এবং প্রশংসা করেন। তিনি আরো জানান, তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। মহান স্বাধীনতা দিবস পালনের জন্য তিনি দেশে এসেছেন। নিজ গ্রামে একটি এতিমখানা নির্মাণ করছেন। বাকী জীবনটুকু তিনি মতলব উত্তরে সমাজ সেবা ও আল্লাহ্র দ্বীনি পথে কাজ করে কাটিয়ে দিতে চান।
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম বারী, রুহুল আমিন খান, মনির হোসেন, মিলন ভুইয়া, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকন, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, সদস্য আতিকুর রহমান দুলাল প্রমূখ।