আজ  বৃহঃবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

ভাগ্যকে বিশ্বাস করতে পারছেন না সারা

 

বলিউডের নয়া সেনসেশন সারা আলি খানের ভাগ্য দেখে অনেকেরই ঈর্ষা হবে হয়তো। তারই সমসাময়িক বলিউডের নতুন মুখরা এতটা কপাল করেননি বলে মত ইন্ডাস্ট্রির একাংশ। ২০১৮ সালে ‘কেদারনাথ’ দিয়ে হাতেখড়ির কয়েক মাস পরেই রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’। এরপর ইমতিয়াজ আলির নায়িকা সারা। পাইপলাইনে রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’। এবার আনন্দ এল রাইয়ের নতুন ছবির নায়িকাও সারা।
এই ছবিতে দক্ষিণী তারকা ধানুশের বিপরীতে কাজ করছেন সাইফ আলি খানের মেয়ে সারা। তার সঙ্গে বাড়তি পাওনা হিসেবে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। সুপারহিট দুই নায়কের সঙ্গে তোলা দুটি ছবি সারা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নিজেই নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছি না।’
ছবিতে ৫২ বছর বয়সী অক্ষয় রয়েছেন একটি বিশেষ চরিত্রে। তার কথায়, ‘ছবির ন্যারেশন শোনার ১০ মিনিটের মধ্যে হ্যাঁ বলেছিলাম। দারুণ লাগছে আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করব ভেবে।’ একইসঙ্গে অক্ষয়ের মজার জবাব, ‘সারা ও ধানুশের সঙ্গে আমার কম্বিনেশন সত্যিই আটরাঙ্গি।’
পরিচালক আনন্দ এল রাইয়ের শেষ ছবি ‘জিরো’। বক্স অফিস কালেকশনেও এটি জিরো। বলিউড সূত্রে খবর, নতুন ছবির নাম ইতোমধ্যে ঠিক করে ফেলেছেন তিনি। ছবির নাম রাখা হয়েছে ‘আটরাঙ্গি রে’। নামের মতোই ছবিতে থাকবে চমক। ছবির শ্যুটিং খুব শিগগিরই শুরু হবে।
সারা সম্প্রতি শেষ করেছেন ‘লাভ আজ কাল’ ছবির কাজ। এখানে তার নায়ক কার্তিক আরিয়ান। ছবির পরিচালক ইমতিয়াজ আলি। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’।