আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

মতলবে বাগানবাড়ি আইডিয়েল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

16252474_616171451902236_2504348013158124562_o

মতলব (চাঁদপুর) সংবাদদাতা ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি আইডিয়েল একাডেমীতে ৩৫তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত সভায় পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম।

বাগানবাড়ি আইডিয়েল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি মো. সিরাজুল ইসলাম জমাদারের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক জিয়াউল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের দাতা সদস্য আলমগীর হোসেন কানু, প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আব্দুল আজিজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাঠান বাজার আবেদীয়া উবি’র প্রধান শিক্ষক মজিবুর রহমান, শিকারী কান্দি আকবরীয়া উবি’র প্রধান শিক্ষক আবুল হোসেন, বাগানবাড়ি আইডিয়েল একাডেমীর সহকারি প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারি শিক্ষক এসএ মোতালেব, আনোয়ার হোসেন, সাখাওয়াত হোসেন, সাখাওয়াত হোসেন তুহিন, আজিজুল ইসলাম, স্বপন কুমার দেবনাথ, রুজিনা আক্তার, সেলিনা আক্তার, আলাউদ্দিন, মাও. সালাউদ্দিন, আব্দুল হালিম, মো. নাজিম উদ্দিন, বিপিএড শিক্ষক মো. আল-আমিন, ’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষার্থীরা। এরপর ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে মরহুম ডাঃ মান্নান স্মৃতি পরিষদের পক্ষ থেকে ও ডাঃ ফজলুর রহমানের উদ্যোগে অত্র স্কুলের ২০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়।