আজ  বৃহঃবার, ১৮ জুলাই, ২০১৯

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের কমিটি বাতিল

1004_me

মতলব উত্তর সংবাদদাতা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটি বাতিল ঘোষনা করা হয়েছে। গত ২১ জুন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি বাতিল করেছে উপজেলা আওয়ামীলীগ। লিখিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সাংবাদিকদের দেয়া লিখিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন ও সাধারন সম্পাদক আলী আক্কাস বাদল কোন রুপ দলীয় কার্যক্রমে না থাকায় উপজেলা আওয়ামীলীগের নির্দেশনা বাস্তবায়ন, সম্মেলনসহ সকল কার্যক্রমে অনুপস্থিত থাকায়, সংগঠনের সম্মেলন সফল করার লক্ষ্যে বর্তমান কার্যকনির্বাহী কমিটি বাতিল পূর্বক ৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হল। সেই সাথে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলন সম্পন্ন করার জন্য প্রস্তুতি কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুর শুক্কুর মৃধা, সদস্য আমান উল্লাহ প্রধান, আবু বক্কর সরকার, সাখাওয়াত হোসেন মল্লিক ও সদস্য সচিব মো. মুকবিল হোসেন। উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান সমন্বয়ক হিসেবে সম্মেলনের ব্যাপারে যোগাযোগ ও দায়িত্ব পালন করবেন।